জেলা পরিসংখ্যান অফিস প্রদত্ত সেবাসমূহের তালিকা ও সেবা প্রাপ্তির ধাপ |
||||||
ক্র. নং |
সেবার নাম |
সেবা প্রদান পদ্ধতি |
প্রয়োজনীয় কাগজপত্র এবং প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি |
সেবা প্রদানের সময়সীমা |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার নাম, পদবী ফোন ও ই-মেইল |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
১ |
জনসংখ্যার প্রত্যয়ন পত্র |
আবেদনপত্র প্রাপ্তির রেকর্ডভুক্ত করে আবেদনকারীকে রেকর্ডভুক্তির ইস্যু নাম্বার প্রদান করা হয়। অত:পর আবেদনপত্র উপপরিচালক এর নিকট পেশ করা হয়। নির্দেশিত হয়ে দায়িত্বে নিয়োজিত কর্মচারী যাচাই বাছাই করে নির্দিষ্ট ফরম্যাটে তথ্য উপস্থাপন করেন। উপপরিচালক এর অনুমোদন ও স্বাক্ষরের পর আবেদনকারীকে তথ্য প্রদান করা হয়। |
০১। তথ্য অধিকার আইন ও বিধি অনুযায়ী তথ্য প্রাপ্তির নির্দিষ্ট আবেদন ফরম পূরণ এবং প্রয়োজনীয় অন্যান্য কাগজপত্র দাখিল করতে হবে। ০২। তথ্যের আবেদন ফরম তথ্য কমিশনের ওয়েবসাইট হতে/ সংশ্লিষ্ট অফিসের ওয়েব পোর্টাল/শাখা হতে সংগ্রহ করা যাবে। |
বিনামূল্যে (তবে সিডি/ডিস্কে সরবরাহের ক্ষেত্রে ডিস্ক/সিডির মূল্য পরিশোধ করতে হবে। |
১-৩ কর্মদিবস |
মাকসুদুর রহমান উপপরিচালক মোবা:০১৭১১০৬৯২৫৪ ফোন-০২৪৭৮৮৯৩১৩৭ ই-মেইল-ddbhola9@gmail.com |
২ |
জনশুমারি/কৃষি/অর্থনৈতিক/বস্তি শুমারি সহ সকল শুমারি |
|||||
৩ |
জনমিতি, শিক্ষা, স্বাস্থ্য, ব্যবসা-বানিজ্য এবং অন্যান্য আর্থসামাজিক তথ্য সরবরাহ |
|||||
৪ |
প্রধান/অপ্রধান ফসলের তথ্য প্রদান |
|||||
৫ |
ভাইটাল স্ট্যাটিসটিকস |
|||||
৬ |
জেলা/উপজেলা তথ্য বাতায়ন |
|||||
৭ |
মাসিক মূল্য মজুরী/কৃষি মজুরী সংক্রান্ত তথ্য |
|||||
৮ |
দাগগুচ্ছ জরিপ |
|||||
৯ |
খানার আয়/ব্যয় সংক্রান্ত /জিডিপি প্রবৃদ্ধির হার/শ্রমশক্তি ও শিশু শ্রমের তথ্য |
|||||
১০ |
জিও কোড হালনাগাদকরণ |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS